অল্প স্বল্প
গল্প

গল্পের খোয়াড়ে স্বাগতম। প্রতিদিনকার নানা ভাবনা, পড়াশুনাগুলো এখানে আপনার সঙ্গে ভাগ বাটোয়ারা করে নেয়ার সুযোগ তৈরি করেছি। আপনার যে কোন জিজ্ঞাসা জানাতে পারেন এখানে। যুক্ত হতে পারেন যৌথতায়। 

যা কিছুই করো, ভালোবেসে করো

-ওজি ম্যাডিনো

স্বপ্ন দেখে যাই...

আমি নাসিমূল আহসান। পড়াশুনা করেছি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে। বর্তমানে প্রেস ইনস্টিটিউট বাংলাদেশে (পিআইবি) সহকারী প্রশিক্ষক হিসেবে কর্মরত আছি। 

পেশাগত দায়িত্বের বাইরে বাংলাদেশের পাটশিল্প, লোকজ ঐতিহ্য ও কারু শিল্প প্রভৃতি বিষয়ে আগ্রহ আছে। সে জায়গা থেকে ‘ইউজুট’ নামের একটি উদ্যোগের সহ-প্রতিষ্ঠাতা হিসেবে আছি । এছাড়া কনটেন্টো নামের একটি কনটেন্ট এজেন্সি তৈরির চেষ্টা চলছে।

আমার, আমাদের যত উদ্যোগ

প্রতিষ্ঠান ও ব্যক্তির জন্য কনটেন্ট তৈরির কারখানা।
প্রজেক্ট লিড
বাংলাভাষায় সাংবাদিকতা বিষয়ে উন্মুক্ত রিসোর্স সেন্টার।
সহ-প্রতিষ্ঠাতা
পরিবেশবান্ধব পাটপণ্য তৈরি, ব্রান্ডিং ও বিপননের একটি স্যোশ্যাল এন্টারপ্রাইজ।
সহ-প্রতিষ্ঠাতা
একটি স্বেচ্ছাসেবী সংগঠন, যেটা মানুষের পাশে দাঁড়িয়ে নানা ধরনের কাজ করছে।

যুক্ত হোন যৌথতায়

আপনার যে কোন জিজ্ঞাসা জানাতে পারেন আমাকে। নিতে পারেন ওয়েবসাইট থেকে শুরু করে কনটেন্ট তৈরির নানা সেবা। আপনার যে কোন দরকারে যোগাযোগ করতে নিচের বাটনে ক্লিক করুন। 

আমার
সম্পর্কে

আমি নাসিমূল আহসান। পড়াশুনা করেছি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে। বর্তমানে প্রেস ইনস্টিটিউট বাংলাদেশে (পিআইবি) সহকারী প্রশিক্ষক হিসেবে কর্মরত আছি। পাশাপাশি পাটপণ্যের বহুমখিকরণ, বিপনন ও গবেষণা প্রতিষ্ঠান ‘ইউজুট’ এর সহ-প্রতিষ্ঠাতা ও বিশেষায়িত কনটেন্ট মার্কেটিং এজন্সি ‘কনটেন্টো’র প্রধান নির্বাহী হিসেবে দায়িত্ব পালন করছি। 

Scroll to Top